google

Wednesday, February 3, 2016

No PTC,No Refferals,No Investmet, অনলাইন থেকে আয় করতে চান ? Dollarclix থেকে আয় করুন প্রতি ঘন্টায় 2.7$ ।



No PTC, No Refferals, No Investment, 

Totally Free Unlimited Income.

 

 

অনেক কিছু করতে চাইলাম অনলাইন থেকে আয় করার জন্য সবক্ষেত্রে কোন না কোন সমস্যা থেকেই যাচ্ছে।
PTC করবেন? রেফারেল লাগবে, ডাইরেক্ট হোক আর রেন্টেড।

Revenue Share / Forex এ কাজ করবেন? Invest করতে হবে।

Freelancing or Outsourcing করতে চান ? আগে হাজার হাজার টাকা দিয়ে কাজ শিখতে হবে। মার্কেটপ্লেসে বায়ারের আশায় দিন গুনতে হবে।

নানান রকমের ঝামেলাতো আছেই দুইদিন পরপর এই সাইট স্ক্যাম করে ওই সাইট টাকা দেয় না ইত্যাদি ইত্যাদি।

এ ছাড়া কারো টাকা আছে ইনভেষ্ট করতে পারে, কারো লোকবল আছে রেফার বানাতে পারে । 

আমার কিছুই নেই তাহলে অনলাইনে থেকে আমি আয় করতে পারবো না ?

পারবেন ! আমি বলছি পারবেন !  আগে বিশ্বাস রাখতে হবে যে আপনি পারবেন।

কিন্তু কষ্ট করতে হবে অনেক কাজ করতে হবে।

আমি কয়েকটা সাইট দিবো এই সাইটগুলোতে কাজ করুন।  

জীবন বদলান। অনলাইনে আয়ের ‍দু:চিন্তা ঝেড়ে ফেলুন।
  1. রেজিষ্টার করতে Click here
এই সাইট থেকে আপনি প্রতিদিন নিরলস কাজ করলে 1 থেকে 5 ডলার আয় করতে পারবেন।
কিভাবে কাজ করবেন এই ভিডিওটি দেখুন:

Video টিউটরিয়াল: https://youtu.be/T8833zOOU_0

প্রতিবার Ex এ 4.5 পয়েন্টের এড দিয়ে থাকে।

এটা করতে 1 মিনিট সময় লাগে । এইভাবে 60 মিনিট কাজ করলে চোখ বন্ধ করে 4.5*60= 270 পয়েন্ট হবে।

যার মূল্য 2.7 ডলার ।

কোন প্রকার ইনভেষ্ট ছাড়া, রেফারাল ছাড়া প্রতি ঘন্টায় 2.7$ ডলার আয় করতে চান ?

রেজিষ্টার কর: Click Here

রেজিষ্টার কর > Offerwall > MinueStaff > Instant, view, click, Ex, search
Make Money > Click Ads এই কয়টাতে কাজ কর
100 Point = 1$

My Account > Convert Point করে Point কে ডলার করুন ।

আর 5$ হলেই Payza দিয়ে ক্যাশ আউট দিবে।

ফেব্রুয়ারি মাসে টার্গেট নিন 100 ডলার যেন এটা থেকে উঠাতে পারেন।

Success হলে ধন্যবাদ দিবেন, কাজ করতে না পারলে জানাবেন।

Account Suspend হলে ভয় নেই । আমি তো আছিই আমাকে বলবেন ঠিক করে দিবো।

প্রথম প্রথম ভালো লাগবেনা কিন্তু মন দিয়ে,

ধৈর্য ধরে কাজ করুন আমার কষ্ট বিফলে যাবেনা।

এই সকল সাইট কোন পিটিসি বা ইনভেষ্টমেন্ট সাইট নয় । তাই যে কেউ কাজ করতে পারেন।

কিন্তু কোন প্রক্সি বা ভিপিএন ব্যবহার করবেন না।

ভাল থাকবেন কোন সমস্যা হলে আমাকে জানাবেন।